ইউনাইটেড নেশনস ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম (ডাব্লুএফপি) ভারতে ক্ষুধা ও অপুষ্টির বিরুদ্ধে বিজ্ঞাপন প্রচার ‘আমাদের ভবিষ্যতের ফিড’ চালু করেছে। এটি ইউএফও মুভিজের সহযোগিতায় ডাব্লুএফপি চালু করেছে – ভারতের বৃহত্তম সিনেমার বিজ্ঞাপন প্ল্যাটফর্ম এবং সাউদা-গ্লোবাল সিনেমা অ্যাডভারটাইজিং অ্যাসোসিয়েশন। এটি শোবাক্স মিউজিক টিভি চ্যানেল, এলএফ (লিভিং ফুডজ টিভি চ্যানেল) এবং রেড এফএম 93.5 দ্বারা সমর্থিত। এটি শূন্য ক্ষুধার বার্তা বহন করতে সহায়তা করবে।
গত বছর ইউএনডাব্লুএফপি’র 2018 প্রচারের বিশ্বব্যাপী ফলাফলগুলি দেখিয়েছিল যে বিজ্ঞাপনটি ডাব্লুএফপি সচেতনতাকে দ্বিগুণ করতে সহায়তা করে। এটি অনলাইন দানের মাধ্যমে অর্ধ মিলিয়ন ডলারেরও বেশি সংগ্রহ করতে এবং ডাব্লুএফপি’র ভাগ করে খাবারের দান অ্যাপ্লিকেশনটির ডাউনলোডে 38% বৃদ্ধি করতে সহায়তা করেছে।
দ্বিতীয়বারের মতো ডাব্লুএফপি ভারতে ক্ষুধা ও অপুষ্টি সম্পর্কে সচেতনতা বাড়াতে এই প্রচারণা শুরু করেছে, এটি বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষের মুখোমুখি। এটি ইউএফও মুভিজ এবং সিএডএর সহযোগিতায় পূর্ববর্তী প্রচারের সাফল্যের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এটি শ্রোতাদের সাথে সংযোগ স্থাপন করবে এবং ভারতে ক্ষুধা ও অপুষ্টিজনিত সমালোচনামূলক ইস্যুর জন্য জরুরি মনোযোগ তুলে ধরবে।